ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সাংবাদিকদের ওপর হামলা: এসআই বরখাস্ত, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
সাংবাদিকদের ওপর হামলা: এসআই বরখাস্ত, আটক ২ ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও তাকে হামলাকারী এসআই মিলন

ঢাকা : পেশাগত দায়িত্ব পালনের সময় রাজধানীর কামরাঙ্গীরচরে এসপিএ ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে দুই সংবাদ কর্মীকে নির্যাতন করা হয়েছে। দুই ঘণ্টা তাদের আটকেও রাখা হয়।

আহত সংবাদ কর্মীরা হলেন- ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও ক্যামেরা পার্সন সাজু মিয়া। হাসপাতাল কর্তৃপক্ষ ও কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন হোসেন তাদের হামলা ও মারধর করেন।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে এ ঘটনায় ভুক্তভোগীদের ক্যামেরা ভাংচুর করা হয়। ছিনিয়ে নেওয়া হয় মোবাইল ও টেলিভিশনের স্টিকারযুক্ত গাড়ি।

হামলার শিকার সাংবাদিক হাসান মিসবাহ জানান, চিকিৎসা ব্যবস্থায় অব্যবস্থাপনা সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে গেলে তাদের ওপর হামলা করা হয়। এ সময় এসপিএ ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষের যুক্ত হয়ে পুলিশের এসআই মিলন হোসেন তাদের গায়ে হাত তোলেন। মারধরের খবর পেয়ে কামরাঙ্গীরচর থানা থেকে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে তাকে ও সাজুকে উদ্ধার করে।

জানা গেছে, ঘটনার সময় এসআই মিলনের জড়িত থাকার বিষয়টি প্রতীয়মান হওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে ঘটনার বিষয়ে নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় জড়িত দুই হামলাকারীকে আটক করে থানায় নিয়ে এসেছে। সাংবাদিকদের মারধর করার অভিযোগে এসআই মিলন হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ৯ আগস্ট, ২০২২
এসজেএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa