ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ট্রাকের পেছনে বাসের ধাক্কা, বাসচালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
ট্রাকের পেছনে বাসের ধাক্কা, বাসচালক নিহত

মীরসরাই: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে ট্রাকের পেছনে একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই মো. আলী হোসেন (৫৬) নামে এক বাসচালক নিহত হয়েছেন। এ সময় বাসের আরও তিন যাত্রী আহত হয়েছেন।

নিহত আলী হোসেন কুমিল্লার লাঙ্গলকোট এলাকার বদিউল আলমের ছেলে। আহতরা হলেন- মো. তৈমুর খান, মো. রাজু মিয়া ও তরিকুল ইসলাম।  

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার (৯ আগস্ট) ভোর ৬টার দিকে মীরসরাই ফিলিং স্টেশনে এলাকায় ঢাকা থেকে চট্টগ্রামগামী গ্রিন লাইন পরিবহনের একটি বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসচালকের মৃত্যু হয়। এ সময় বাসে থাকা আরও তিন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মীরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ আরম্ভ করি। এ সময় আটকে পড়া বাসচালককে বাসের কিছু অংশ কেটে উদ্ধার করা হয়। বাসের সামনের অংশ একেবারে দুমড়ে-মুচড়ে গেছে।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ আলমগীর বলেন, বাসটি দ্রুতগতিতে ছিল। ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে আটকে যায়। ঘটনাস্থলেই বাসচালক নিহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত গাড়ি ও মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। বাসচালকের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা থানায় এলে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।