ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

তুরাগে ভাঙারি দোকানে অগ্নিকাণ্ড, মৃত্যুর সংখ্যা বেড়ে ৬

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
তুরাগে ভাঙারি দোকানে অগ্নিকাণ্ড, মৃত্যুর সংখ্যা বেড়ে ৬

ঢাকা: রাজধানীর তুরাগের কামারপাড়া এলাকায় একটি রিকশার গ্যারেজ সংলগ্ন ভাঙারি দোকানে অগ্নিকাণ্ডে আলআমিন (৩৫) নামে আরেকজনের মৃত্যু হয়েছে। এর আগে, ওই ভাঙারি দোকানে অগ্নিকাণ্ডে ৮ জন দগ্ধ হয়।

এ নিয়ে মৃত্যুর সংখ্যা ছয়জনে দাঁড়াল। বাকি দুইজনের শারীরিক অবস্থাও ভালো না বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসকরা।

সোমবার (৮ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে ওই ইনস্টিটিউটে ৭৫ শতাংশ পোড়া নিয়ে চিকিৎসাধীন অবস্থায় আলআমিনের মৃত্যু হয়।

মৃত আলআমিনের স্ত্রী রাশিদা বেগম বাংলানিউজকে জানান, তাদের বাড়ি শেরপুর সদর উপজেলায়। তার বাবার নাম লাল মিয়া। তাদের একটি কন্যাসন্তান রয়েছে, তাকে নিয়ে কামারপাড়া ভাবনারটেক এলাকায় থাকেন তারা। ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন আলআমিন।

মঙ্গলবার (৯ আগস্ট) সকালে চিকিৎসকের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া।

তিনি জানান, তুরাগের কামারপাড়া এলাকায় একটি রিকশার গ্যারেজ সংলগ্ন ভাঙারি দোকানে অগ্নিকাণ্ডে দগ্ধ বাকি দুইজন বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন তাদের অবস্থা ভালো না। এর আগে এ অগ্নিকাণ্ডে আটজন দগ্ধ হয়েছিল। আলআমিনের পর এই পর্যন্ত ছয়জনের মৃত্যু হলো।

বাংলাদেশ সময়: ০৯৩৬ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa