ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ছিনতাই ঘটনায় থানায় অভিযোগ করা নিয়ে বিপাকে ভুক্তভোগী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
ছিনতাই ঘটনায় থানায় অভিযোগ করা নিয়ে বিপাকে ভুক্তভোগী

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় অস্ত্র দেখিয়ে ডাচ্-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেটের এক সেলস রিপ্রেজেন্টেটিভের টাকার ব্যাগ নিয়ে গেছে ছিনতাইকারীরা। বিষয়টি আশুলিয়া ও ধামরাই থানার সীমান্ত এলাকা হওয়ায় ঘটনাটি নিয়ে কোন থানায় অভিযোগ হবে সেটি নিয়ে বিপাকে পরেছেন ভুক্তভোগী।

 

সোমবার (০৮ আগস্ট) রাত ১০টা পর্যন্ত ভুক্তভোগীকে ধামরাই থানা ও আশুলিয়া থানায় ঘুরতে দেখা গেছে। পরে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করতে গেছে।

এরআগে সোমবার (৮ আগস্ট) দুপুরে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের পাড়াগ্রামের একটি শাখা সড়কে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী হলেন- ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের শহিদুল ইসলামের ছেলে শাহিন আলম। তিনি ডাচ্-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেটের এক সেলস রিপ্রেজেন্টেটিভ হিসেবে কাজ করতেন।

ভুক্তভোগী শাহিন আলম বলেন, প্রতিদিনের মতো আমি এজেন্টদের টাকা রিচার্জ করতে যাই। আশুলিয়ার আমতলা এলাকার কাজ শেষ করে পাড়াগ্রামের দিকে রওনা হই। কিছুদূর যেতেই দুটি মোটরসাইকেল এসে আমাদের মোটরসাইকেলের গতিরোধ করে ও লাথি দিয়ে আমাদের ফেলে দেয়। পরে পিস্তল দেখিয়ে আমাদের ভয় দেখিয়ে ২ লাখ ১০ হাজার টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে দুটি ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এর পর আমতলা স্ট্যান্ডে গিয়ে আরও দুটি ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায়।

তিনি বলেন, প্রথমে আমরা ধামরাই থানায় গিয়েছিলাম। সেখান থেকে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে বলে আশুলিয়া থানা এলাকায় পরেছে। পরে আশুলিয়া থানায় এলে সেখান থেকে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।  

ধামরাই থানার পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, একজন ভুক্তভোগী এমন একটি অভিযোগ নিয়ে থানায় এসেছিলেন। পরে ফোর্স পাঠানো হলে ঘটনাটি দেখা যায় আশুলিয়ায় পরেছে। ভুক্তভোগীরা কোনো অভিযোগও করেনি।
এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, এ বিষয়ে আমরা খবর পেয়েছি। ভুক্তভোগীদের নিয়ে থানা থেকে একজন অফিসারসহ ফোর্স পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এসএফ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa