ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সখীপুরে জমি নিয়ে বিরোধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
সখীপুরে জমি নিয়ে বিরোধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধে ছোট ভাই ফালু মিয়া (৬০) খুন হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও চারজন।

সোমবার (৮ আগস্ট) সকালে উপজেলার কামালিয়াচালা মধ্য পাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ফালু মিয়ার স্ত্রী আজিবন (৫০), ছেলে রিপন মিয়া (২৮), প্রতিবেশী মুঙ্গল আলী (৫২) ও তার স্ত্রী হালিমা আক্তার (৩৮)। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই বাবর আলী (৬৫) ও ছেলে নাজিম (৩৮) সখীপুর থানায় উল্টো ভাইয়ের বিরুদ্ধেই মামলা করতে আসলে রোকেয়া (২৭), রহিম (৪০) ও তাহেরাসহ (৪০) পাঁচজনকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী জানান, ক্রয় করা একটি জমিতে কাটা তারের বেড়া দিয়ে ফালু ও তার ছোট ভাই টিপু বাড়ি নির্মাণ করেন। পরে বড় ভাই বাবর আলী ও তার ছেলে নাজিম ২০ থেকে ২৫ জনের একটি সংঘবদ্ধ চক্র নিয়ে সেই জমির কাটা তার ভেঙে দখলের চেষ্টা চালান। এ সময় বাঁধা দিতে গেলে বাবল আলী, নাজিম ও তাদের সহযোগীরা দেশীয় অস্ত্র নিয়ে ফালু মিয়াকে কুপিয়ে আহত করেন।

এ সময় ফালু মিয়ার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এলে তাদেরও পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ফালু মিয়াকে মৃত ঘোষণা করেন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০২৫, আগস্ট ৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa