ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ডলার নিয়ে প্রতারণায় ডিবির এএসআই গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
ডলার নিয়ে প্রতারণায় ডিবির এএসআই গ্রেফতার ডিবির এএসআই শাহীন

দিনাজপুর : ডলার নিয়ে প্রতারণা করতে গিয়ে গ্রেফতার হয়েছেন পুলিশের গোয়েন্দা বিভাগের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহীন ইসলাম। মূলত একটি চক্রের সঙ্গে জড়িত, যারা দিনাজপুর খানসামায় নিজেদের কার্যক্রম পরিচালনা করেন।

জানা গেছে, এএসআই শাহীনকে প্রথমে উপজেলার পাকেরহাট কইনাডুবি ব্রিজ মোড়ে স্থানীয়রা আটক করে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

সোমবার (৮ আগস্ট) বেলা সাড়ে ১১টার এ ঘটনার পর শাহীন ও তার সহযোগী গোয়ালডিহি ইউনিয়নের শিমুলতলী এলাকার জয়নুল আবেদীনের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের হয়।

মামলা বাদি দিনাজপুর সদরের কমলপুর এলাকার বাসিন্দা আব্দুল হান্নান। শাহীনের কাছ থেকে ডলার কিনেছিলেন তিনি।

জানা গেছে, সকালে উপজেলার পাকেরহাট কইনাডুবি ব্রিজ মোড়ে ডলার কিনতে এসে প্রতারণার শিকার হন আব্দুল হান্নান। প্রতারিত করা হচ্ছে বুঝতে পেরে চিৎকার শুরু করেন হান্নান। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে শাহীনকে আটক করে। পুলিশে খবর দিলে সদস্যরা এসে দুজনকেই জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় বলেন, শাহীন ইসলাম ঠাকুরগাঁও জেলা পুলিশে এএসআই হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি খানসামা থানায় কনস্টেবল পদে কাজ করতেন। তাকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ভুক্তভোগী মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। তার চক্রকে ধরতে শাহীনকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে। এরপর তাকে জেল হাজতে পাঠানো হবে।

বাংলাদেশ সময় : ২০০৩ ঘণ্টা, ৮ আগস্ট, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa