ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মলদ্বারে ইয়াবাবহনকারী আব্দুল্লাহপুরে গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
মলদ্বারে ইয়াবাবহনকারী আব্দুল্লাহপুরে গ্রেফতার

ঢাকা : মলদ্বারে ইয়াবাবহন করে সায়দাবাদে এসেছিলেন সৈয়দ হোছান (২৯)। ওই এলাকার একটি মসজিদের টয়লেটে ঢুকে ইয়াবাগুলো বের করে ফেলেন।

একটি ওষুধের প্যাকেটে ইয়াবাগুলো নিয়ে উত্তরা আসেন তিনি। আব্দুল্লাহপুর পুলিশ বক্সের সামনে গেলে পুলিশ তাকে গ্রেফতার করে।

সোমবার (৯ আগস্ট) রাতে এসব তথ্য নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন পিপিএম (বার)।

তিনি জানান, রোববার (৭ আগস্ট) রাতে আব্দুল্লাহপুর পুলিশ বক্সের সামনে থেকে সৈয়দ হোছানকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি ওষুধের প্যাকেট থেকে ৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

ওসি মহসীন বলেন, গ্রেফতার হোছান আগে ইয়াবা বহনের কাজ করতেন। পরে নিজেই বিক্রি শুরু করেন। তিনি কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন স্থানে সরবরাহ করেন। এই প্রথম তাকে গ্রেফতারে সক্ষম হলো পুলিশ।

গ্রেফতার প্রসঙ্গে ওসি বলেন, রোববার রাতে সৈয়দ হোছান মলদ্বারে ইয়াবা বহন করে প্রথমে সায়দাবাদ যান। সেখানে একটি মসজিদের টয়লেটে ঢুকে ইয়াবাগুলো বের করেন। পরে ওষুধের প্যাকেটে পুরে ইয়াবাসহ উত্তরা আসেন। আব্দুল্লাহপুর পুলিশ বক্সের সামনে দিয়ে যাওয়া সময় সন্দেহ হলে পুলিশ তাকে চ্যালেঞ্জ করে। পরে তাকে তল্লাশি করে  ৮০০ পিস ইয়াবা পাওয়া যায়।

হোছানের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময় : ১৯৪৮ ঘণ্টা, ৮ আগস্ট, ২০২২
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa