ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

জনগণ বঙ্গমাতাকে বঙ্গবন্ধুর মতো হৃদয়ে ধারণ করে: স্বরাষ্ট্রমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
জনগণ বঙ্গমাতাকে বঙ্গবন্ধুর মতো হৃদয়ে ধারণ করে: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা: বাংলাদেশের সর্বস্তরের জনগণ বঙ্গমাতাকে বঙ্গবন্ধুর মতো হৃদয়ে ধারণ করে বলে উল্লেখ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সোমবার (০৮ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সুরক্ষা সেবা বিভাগের উদ্যোগে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মহীয়সী নারী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ৬ দফা আন্দোলন, ৭ মার্চের ভাষণসহ সকল আন্দোলনে নেপথ্যে থেকে বঙ্গবন্ধুকে প্রেরণা দিতেন। বঙ্গবন্ধু কারাগারে থাকা অবস্থায় বঙ্গবন্ধুর নির্দেশনা নেতাকর্মীদের কাছে পৌঁছে দিতেন। পরিবারের খরচ থেকেও টাকা বাঁচিয়ে নেতাকর্মীদের আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য টাকা দিতেন।  

আলোচনা সভায় বক্তারা বঙ্গমাতার জীবনীর ওপর আলোকপাত করেন। আলোচনা শেষে বঙ্গমাতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন, সুরক্ষা সেবা বিভাগের বিভিন্ন দপ্তর সংস্থার প্রধান ও সুরক্ষা সেবা বিভাগ ও মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
জিসিজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa