ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ওসমানী মেডিক্যালে হামলা: আ.লীগ নেতার ভাতিজার আত্মসমর্পণ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
ওসমানী মেডিক্যালে হামলা: আ.লীগ নেতার ভাতিজার আত্মসমর্পণ

সিলেট: সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের (সিওমেক) ছাত্রদের ওপর হামলার ঘটনার মামলায় সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা আব্দুল খালিকের ভাতিজা আব্দুল্লাহ আত্মসমর্পণ করেছেন।
 
সোমবার (৮ আগস্ট) সকালে আসামি মো. আব্দুল্লাহ আদালতে আত্মসমর্পণ করেছেন।

আব্দুল্লাহ সিওমেক হাসপাতাল প্রশাসনের দায়ের করা মামলার প্রধান আসামি।  
তিনি নগরীর কাজলশাহ এলাকার বাসিন্দা এবং সিলেট সিটি করপোরেশনের (সিসিক) তিন নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালিকের ভাতিজা।  

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পদোন্নতিপ্রাপ্ত উপ কমিশনার) বিএম আশরাফ উল্লাহ তাহের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, আব্দুল্লাহ আজ সকালে আদালতে আত্মসমর্পণ করেছেন। পরে তাকে কারাগারে পাঠান বিচারক। এ ঘটনায় আরও তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে চারজন গ্রেফতার হলো।

এর আগে, ২৫ জুলাই রাতে বহিরাগতদের হামলায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের দুই ছাত্র ও এক ইন্টার্ন চিকিৎসক আহত হওয়ার ঘটনায় কর্মবিতরতি দিয়ে আন্দোলন করে আসছিলেন শিক্ষার্থী ইন্টার্ন চিকিৎসকরা।

এ নিয়ে প্রশাসনের সঙ্গে দুই দফা বৈঠকের পর ইন্টার্ন চিকিৎসকরা ৪ আগস্ট আন্দোলন প্রত্যাহার ঘোষণা দিয়ে কাজে ফিরেন। তাদের দাবির পরিপ্রেক্ষিতে এ যাবত তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ এবং ঘটনার অন্যতম হোতা আওয়ামী লীগ নেতার ভাতিজা আদালতে আত্মসমর্পণ করলেন।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa