ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

জামালগঞ্জে হাওরে মাছ ধরতে গিয়ে নৌকা ডুবে জেলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
জামালগঞ্জে হাওরে মাছ ধরতে গিয়ে নৌকা ডুবে জেলের মৃত্যু

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার কুড়ালিয়ার হাওরে নৌকা ডুবে শরীফ উদ্দিন নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৮ আগস্ট) ভোরে জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের মাহমুদপুর কুড়ালিয়া গ্রামের পাশে কুড়ালিয়ার হাওরে ঘটে এ ঘটনা।

জানা গেছে, শরীফ উদ্দিন ও লোকমান নামের দুই জেলে এদিন ভোরে হাওরে মাছ ধরতে যান। মাছ ধরার এক পর্যায়ে হাওরের উত্তাল ঢেউ ও প্রচণ্ড ঝড়োবাতাসে তাদের নৌকাটি ডুবে যায়। এ সময় লোকমান সাতার কেটে তীরে উঠতে পারলেও শরীফ উদ্দিন পানিতে ডুবে যান।

এ ঘটনার ৭-৮ ঘণ্টা পর শরীফ উদ্দিনের মরদেহ পানিতে ভেসে উঠলে এলাকাবাসীর সহযোগিতায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পতে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এছাড়া লোকমানকে আহত অবস্থায় হাওরের পাড়ে পাওয়ার পর জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জামালগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ পারভেজ বাংলানিউজকে জানান, হাওরে মাছ ধরার সময় আকস্মিক ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে শরীফ উদ্দিন মারা যান ও লোকমান নামে এক জেলে আহত হন। শরীফ উদ্দিনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৫, আগস্ট ৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa