ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

দৌলতপুরে মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণ, ২ কিশোর গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
দৌলতপুরে মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণ, ২ কিশোর গ্রেফতার 

মানিকগঞ্জ: মানিকগঞ্জের দৌলতপুরে ষষ্ঠ শ্রেণির এক মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণ ও মোবাইলে ভিডিও ধারণ করার অভিযোগে একই মাদরাসার অষ্টম শ্রেণির এক ছাত্রসহ তার সহযোগীকে গ্রেফতার করেছে দৌলতপুর থানা পুলিশ।

রোববার (৭ আগস্ট) রাত ৯টার দিকে ওই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকারিয়া হোসেন।

 

গ্রেফতাররা হলো- মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্র ও তার বন্ধু দৌলতপুর পিএস মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

দৌলতপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে দৌলতপুর দাখিল মাদরাসার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী তার পঞ্চম শ্রেণির এক বান্ধবীর সঙ্গে দুপুরে টিফিনে বাড়ি যাছিল। এসময় একই মাদরাসার অষ্টম শ্রেণির এক ছাত্র তাদের উপজেলার একটি পরিত্যক্ত ভবনে নিয়ে যায়। সঙ্গে থাকা পঞ্চম শ্রেণির ওই শিক্ষার্থীকে অন্য একটি রুমে আটকে রেখে ৬ষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। ধর্ষণের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে এবং এ ঘটনা কাউকে বললে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।  


এদিকে বাড়ি ফিরে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী মা-বাবার কাছে ঘটনাটি খুলে বললে। পরে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে রোববার সকালে দৌলতপুর থানায় মামলা দায়ের করেন।

দৌলতপুর থানার ওসি মো. জাকারিয়া হোসেন বলেন, মামলা হওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ওই মাদরাসা ছাত্র ও তার বন্ধুকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ধর্ষণের সেই ভিডিও ক্লিপ।   

সোমবার ওই শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে এবং অভিযুক্ত দুই কিশোর আসামিকে আদালতে পাঠানো হবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa