ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘আবাসিক হোটেলে শৃঙ্খলা পরিপন্থী কাজ হলে ছাড় নয়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
‘আবাসিক হোটেলে শৃঙ্খলা পরিপন্থী কাজ হলে ছাড় নয়’

বরিশাল: আবাসিক হোটেলে আইন শৃঙ্খলা পরিপন্থী কোনো কাজ হলে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপিলিটন পুলিশের কমিশনার মো. সাইফুল ইসলাম-বিপিএম (বার)।  

বৃহস্পতিবার (০৪ আগস্ট) বেলা ১১টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের সদর দফতরের সম্মেলন কক্ষে নগরের আবাসিক হোটেল মালিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

পুলিশ কমিশনার বলেন, অতিথির নিবন্ধনের (বোর্ডার এন্ট্রি) সময় নিয়মতান্ত্রিকভাবে তার ছবি তুলতে হবে, জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্সের কপি সংগ্রহ করতে হবে। বোর্ডারের পূর্ণাঙ্গ নাম ঠিকানা এবং ফোন নাম্বার হোটেল রেজিস্টারে যথাযথভাবে লিপিবদ্ধ করতে হবে। তার দেওয়া ফোন নম্বরে তাৎক্ষণিক কল করে এর সঠিকতা যাচাই করতে হবে এবং সর্বোপরি সিসি ক্যামেরার ব্যবহার নিশ্চিত করতে হবে।

এসময় আবাসিক হোটেল মালিকরা বিভিন্ন বিষয়ে তাদের মতামত তুলে ধরেন।

সভায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার-পিপিএম (সেবা), উপ-পুলিশ কমিশনার (সিএসবি) খান মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. মনজুর রহমান-পিপিএম (বার) সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।