ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে হোটেল কক্ষে আরও এক পর্যটকের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০২ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
কক্সবাজারে হোটেল কক্ষে আরও এক পর্যটকের মরদেহ প্রতীকী ছবি

কক্সবাজার: মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে কক্সবাজার শহরের কলাতলীর হোটেল দ্য আলম থেকে আরও এক পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই পর্যটকের নাম কাউসার (২৬)।

তবে তিনি মৃত্যুর আগে ‘আমার মৃত্যুর জন্য অন্য কেউ দায়ী নয়' এমন চিরকুট লিখে গেছেন।

মঙ্গলবার (২ আগস্ট) রাত ১০টার দিকে কক্সবাজার পৌরসভার কলাতলীর পর্যটন জোনের সৈকত পাড়ার 'হোটেল দি আলম' এর ৪০৬ নম্বর কক্ষে থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।  

হোটেল রেজিস্টার মতে কাউসার জয়পুরহাট সদরের সানাউল মাদরাসা এলাকার দিঘীপাড়া গ্রামের মো. মোফাজ্জল হোসেনের ছেলে বলে জানা গেছে।

এ বিষয়ে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, কাউসার বিষাক্ত ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত শেষেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনো জানা না গেলেও তার কাছ থেকে বেশ কয়েকটি চিরকুট পাওয়া গেছে। যেখানে তিনি তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি এবং ওই চিরকুটে হোটেল কর্তৃপক্ষকে হয়রানি না করার কথাও লেখা রয়েছে।  

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, মঙ্গলবার দুপুরেই ওই পর্যটক কক্ষটি ভাড়া নেন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।  

তিনি আরও বলেন, তার কক্ষে পাওয়া চিরকুটগুলো নিহতের লেখা কিনা তাও পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে।

জানা গেছে, সোমবার রাতে কলাতলীর ওয়ার্ল্ড বিচ হোটেলে স্ত্রীর সামনে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন কক্সবাজার জেলার কুতুবদিয়া দ্বীপ এলাকার এক যুবক।  

** কক্সবাজারে হোটেল কক্ষে পর্যটকের মরদেহ

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এসবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।