ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুন্দরবন এক্সপ্রেসের ইঞ্জিন বিকল; তিন ঘণ্টা পর ছেড়েছে চুয়াডাঙ্গা

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
সুন্দরবন এক্সপ্রেসের ইঞ্জিন বিকল; তিন ঘণ্টা পর ছেড়েছে চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা: ইঞ্জিন বিকল হয়ে পড়ায় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেন চুয়াডাঙ্গা স্টেশনের অদূরে ফার্মপাড়া এলাকায় প্রায় ৩ ঘণ্টা ধরে আটকে ছিল। তবে সেখানে একাধিক লাইনের কারণে এ সময় অন্যান্য ট্রেন চলাচল স্বাভাবিক ছিল।

চুয়াডাঙ্গা রেলওয়ে সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ৩টা ১৫ মিনিটে চুয়াডাঙ্গা স্টেশন ত্যাগ করে খুলনার উদ্দেশ্যে রওনা হয় সুন্দরবন ডাউন ট্রেনটি। এসময় স্টেশন এলাকা পার হতে গেলেই বিকল হয়ে পড়ে ইঞ্জিন। ফলে সেখানেই আটকে যায় যাত্রীসহ ট্রেনটি। খবর পেয়ে পাকশী থেকে একটি ইঞ্জিন ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়।

চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের মাস্টার মিজানুর রহমান জানান, পাকশী থেকে ইঞ্জিনটি এসে পৌঁছানোর পর সেটি সংযোজন করে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি তিন ঘণ্টারও বেশি সময় পর খুলনার উদ্দেশ্যে চেড়ে যায়।

এদিকে দীর্ঘক্ষণ ট্রেন দাঁড়িয়ে থাকায় ভোগান্তিতে পড়েন হাজারো যাত্রী। অনেকেই ট্রেন ছেড়ে সড়ক পথে গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা করেন।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।