ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুড়িগঙ্গায় গোসলে নেমে তলিয়ে গেলেন যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
বুড়িগঙ্গায় গোসলে নেমে তলিয়ে গেলেন যুবক

ঢাকা: বুড়িগঙ্গা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে হৃদয় (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ জুলাই) বেলা সাড়ে ৩টার দিকে কামরাঙ্গীরচর খোলামোরা তুলাগাছতলা এলাকার পাশে বুড়িগঙ্গা নদীতে এই ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ডামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক বিকেলে সাড়ে ৪টায় মৃত ঘোষণা করেন।

হৃদযয়ের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলার চন্দ্রীপুর গ্রামে। বাবার নাম সোহেল হোসেন। দুই ভাইয়ের মধ্যে ছোট ছিল হৃদয়। কামরাঙ্গীরচর ঝাউলাহাটি চৌরাস্তা এলাকায় একটি ভাড়া বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন এবং কোম্পানিঘাট এলাকায় মেটাডোর কোম্পানিতে চাকরি করতেন।

হাসপাতালে হৃদয়ের বন্ধু মো. ইব্রাহিম জানান, বেলা ৩টার দিকে হৃদয় তাকে বুড়িগঙ্গা নদীতে গোসল করার জন্য ডাকতে যায়। তবে ইব্রাহিম তিনি যাননি। এর কিছুক্ষণ পরই শুনতে পান, গোসল করতে নেমে নদীতে তলিয়ে গেছেন হৃদয়, তাকে পাওয়া যাচ্ছে না। পরে তিনিও ঘটনাস্থলে গিয়ে হৃদয়কে নদীতে খোঁজাখুঁজি শুরু করেন। খবর পেয়ে তার পরিবারের লোকজনও সেখানে যায়। এক পর্যায়ে পানি থেকে তাকে উদ্ধার করা হয়। পরে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে সেকানে মৃত্যু হয় তার।

ইব্রাহিম আরও জানান, হাসান ও মুন্না নামে দুই বন্ধুও হৃদয়ের সঙ্গে গোসল করতে নেমেছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বন্ধুদের সঙ্গে বুড়িগঙ্গায় গোসল করতে গিয়ে পানিতে ডুবে হৃদয় নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।