ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১২শ টাকার ঘড়ি ৩৬শ টাকায় বিক্রি! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
১২শ টাকার ঘড়ি ৩৬শ টাকায় বিক্রি! 

মেহেরপুর: মেহেরপুর শহরের নিউ কেয়া স্টোরের মালিক হাফিজুল ইসলাম ১২শ টাকা দামের একটি ঘড়ি ক্রেতা হাসিদুলের কাছ থেকে বিক্রি করে ৩৬শ টাকা হাতিয়ে নেন। আর এতেই ক্ষুব্ধ হন ক্রেতা হাসিদুল ইসলাম।

অবশেষে ওই ক্রেতা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে লিখিত অভিযোগ করেন।

এর পরিপ্রক্ষিতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গা আঞ্চলিক অফিসের সহকারী পরিচালক সজল আহমেদ সোমবার (১ আগস্ট) দুপুরে ওই স্টোরে অভিযান চালায়।

অভিযানের সময় সেনেটারি ইন্সপেক্টর তারিকুল ইসলাম, মেহেরপুর বাজার কমিটির সভাপতি মনিরুজ্জামান দিপুসহ বাজার কমিটির অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

নিউ কেয়া স্টোরের মালিক হাফিজুল ইসলাম ঘড়ির মূল্য অপেক্ষা বেশি দাম নেওয়ায় নিজের দোষ স্বীকার করেন। পরে ক্রেতার অতিরিক্ত টাকা ফেরত দিয়ে রক্ষা পান নিউ কেয়া স্টোরের মালিক হাফিজুল ইসলাম। পরে তাকে সতর্ক করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গা আঞ্চলিক অফিসের সহকারী পরিচালক সজল আহমেদ বলেন, হাসিদুল নামের এক ক্রেতা লিখিত অভিযোগ দেওয়ার পর নিউ কেয়া স্টোরে অভিযান চালানো হয়। নিজের দোষ স্বীকার করে ক্রেতার কাছ থেকে নেওয়া অতিরিক্ত টাকা ফেরত দেন কেয়া স্টোরের মালিক হাফিজুল ইসলাম।

এদিকে মেহেরপুর শহরের মহিলা কলেজের পাশে মেসার্স মডার্ন ব্রেড অ্যান্ড কনফেকশনারী অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ বিভিন্ন খাদ্য পণ্য থাকায় তাকে ৮ হাজার টাকা জরিমানা ও মেয়াদোত্তীর্ণ বিভিন্ন খাদ্যপণ্য জব্দ করে ধ্বংস করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।