ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুর্বৃত্তদের হামলায় আহত ইউপি চেয়ারম্যান গাজী জাকির মারা গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
দুর্বৃত্তদের হামলায় আহত ইউপি চেয়ারম্যান গাজী জাকির মারা গেছেন গাজী জাকির হোসেন

খুলনা: দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী জাকির হোসেন (৫৮) মারা গেছেন।  

সোমবার (১ আগস্ট) দিনগত রাত ১টার দিকে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গাজী জাকির হোসেনের ভাতিজা গাজী প্রিন্স মঙ্গলবার (২ আগস্ট) সকালে বাংলানিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্তের পর ঢাকা থেকে গ্রামের বাড়ি নেওয়া হবে। বুধবার (৩ আগস্ট) সকাল ১০টায় বারাকপুর মাধ্যমিক বিদ্যালয়ে তার জানাজা হবে।

জানা গেছে, মাছের ঘেরের ডিজেলের টাকা পরিশোধ করে আড়ুয়াঘাট এলাকা থেকে ফেরার পথে রোয়ালিয়ারচর প্রাইমারি স্কুলের সামনে পৌঁছালে চেয়ারম্যান জাকিরের মোটরসাইকেল থামিয়ে দেশীয় অস্ত্র, রড ও হাতুড়ি দিয়ে তার ওপর হামলা চালিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে দ্রুত তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে নেওয়া হয় খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে একপর্যায়ে তাকে ঢাকায় পাঠানো হয়।

প্রসঙ্গত, গত ১২ জুন আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান জাকিরের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ওই দিন রাত সাড়ে ৭টায় স্থানীয় বারাকপুর ইউনিয়ন পরিষদ এলাকার রোয়ালিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।