ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পোস্তগোলায় জব্দ ২০ কোটি চিংড়ি পোনা বুড়িগঙ্গায় অবমুক্ত!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
পোস্তগোলায় জব্দ ২০ কোটি চিংড়ি পোনা বুড়িগঙ্গায় অবমুক্ত!

ঢাকা: পোস্তগোলায় অভিযান চালিয়ে প্রায় ৫১ কোটি ৫০ লাখ টাকা মূল্যের চিংড়ির রেনু পোনা জব্দ করেছে কোস্ট গার্ড। পরে সেগুলি বুড়িগঙ্গা নদীতে অবমুক্ত করা হয়েছে।

সোমবার (১ আগস্ট ) সকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৩১ জুলাই) কোস্টগার্ডের পাগলা স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট শামস্ সাদেকিন নির্ণয়ের নেতৃত্বে রাজধানীর পোস্তগোলা ব্রিজে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই এলাকায় ৬টি ট্রাক থেকে আনুমানিক ২০ কোটি পিস চিংড়ি রেণু পোনাসহ ১৯ জনকে আটক করা হয়। জব্দকৃত রেণু পোনার আনুমানিক মূল্য ৫১ কোটি ৫০ লাখ টাকা।

তিনি আরও বলেন, পরে নারায়ণগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা আয়নাল হক, নারায়ণগঞ্জ সদর উপজেলা মৎস্য কর্মকর্তা শাহরিয়ার সালমা এবং কোস্টগার্ডের পাগলা স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট শামস্ সাদেকিন নির্ণয়ের উপস্থিতিতে জব্দকৃত রেণু পোনা বুড়িগঙ্গা নদীতে অবমুক্ত করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।