ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নতুন জীবনে ফিরতে গরু ও অটোরিকশা পেলেন কারামুক্ত ৩ ব্যক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
নতুন জীবনে ফিরতে গরু ও অটোরিকশা পেলেন কারামুক্ত ৩ ব্যক্তি

রাজশাহী: প্রবেশনে কারামুক্ত হয়ে অপরাধ জগৎ থেকে নতুন জীবনে ফিরতে গরু ও ব্যাটারিচালিত অটোরিকশা পেয়েছেন রাজশাহীর তিন ব্যক্তি।

রাজশাহীর অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতির উদ্যোগে কারামুক্ত ও প্রবেশনে মুক্ত তিন ব্যক্তিকে পুনর্বাসনের লক্ষ্যে এককালীন একটি অটোরিকশা ও দুইটি গরু দেওয়া হয়েছে।



সোমবার (১ আগস্ট) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে গরু বিতরণ করেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।

এ সময় বিশেষ অতিথি হিসেবে সেখানে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। এছাড়া আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাবিহা সুলতানা, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোসা. হাসিনা মমতাজ, প্রবেশন অফিসার মো. মতিনুর রহমান।

এর আগে, সমাজসেবা অধিদপ্তরের কার্যালয় ও রাজশাহীর প্রবেশন কার্যালয়ের আয়োজনে কেন্দ্রীয় কারাগার প্রাঙ্গণে কারামুক্ত এক ব্যক্তির হাতে অটোরিকশার চাবি তুলে দেওয়া হয়।

প্রবেশনে মুক্ত দুইজন ব্যক্তি হলেন- রাজশাহীর তানোর উপজেলার রামনাথপুর এলাকার ফজল আলীর ছেলে আনসার আলী এবং পুঠিয়া উপজেলার বাঁশবাড়িয়া এলাকার মৃত পাচু মিয়ার ছেলে আমির হোসেন। এছাড়াও কারামুক্ত ব্যক্তি হলেন- সিরাজগঞ্জ জেলার রহমতগঞ্জ এলাকার মুনসুর আলীর ছেলে শিপন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।