ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু প্রতীকী ছবি

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে পুকুরে গোসল করতে নেমে আহাদ (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে পরিবারের সঙ্গে তার খালাতো বোনের বিয়ের অনুষ্ঠানে এসেছিল।

সোমবার (১ আগষ্ট) সকালে পৌর এলাকার নলগোড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আহাদ উপজেলার পাঁচ্চর ইউনিয়নের হাজীপুর গ্রামের এসকান্দার মুন্সীর ছেলে। নিহত আহাদ হাজীপুর প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনির ছাত্র।

পারিবারিক সূত্রে জানা গেছে, পরিবারের সঙ্গে শিশু আহাদ পৌরসভার নলগোড়া গ্রামে খালাতো বোনের বিয়ের দাওয়াতে আসে। সোমবার দুপুরে বিয়ের বরযাত্রী আসার আগে অন্যান্য শিশুদের সঙ্গে সে আনন্দ-ফূর্তি করে বাড়ির পাশের পুকুরে গোসল করতে নামে। এক পর্যায়ে পরিবারের লোকজন আহাদকে না দেখতে পেয়ে বাড়ির চারপাশ ও পুকুরে খোঁজা-খুঁজি শুরু করেন।

এর প্রায় ঘণ্টাখানেক পর বাড়ির অন্য অতিথিরা গোসল করতে গেলে শিশু আহাদকে পানিতে ডুবে থাকা অবস্থায় দেখেন। পরে তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক আহাদকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপল চন্দ্র দাশ বলেন, সকালে শিশুটিকে হাসপাতালে আনা হয়েছিল। তবে এর আগেই তার মৃত্যু হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বাংলানিউজকে বলেন, পানিতে ডুবে এক শিশুর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গোসল করতে নেমে শিশুটি মারা গেছে বলে শুনেছি।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।