ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমারখালীতে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
কুমারখালীতে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে মো. সেলিম (৪৫) নামে হত্যা মামলার এক আসামিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

সোমবার (১ আগস্ট) সকাল ১১টার দিকে আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

সেলিম উপজেলার সদকী ইউনিয়নের চরপাড়া গ্রামের বাসিন্দা। তিনি একই এলাকার হুমায়ন মণ্ডল (৪৪) হত্যা মামলার আসামি ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সেলিম ভাটার শ্রমিক হিসেবে কাজ করতেন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ভাটায় কাজে যাচ্ছিলেন তিনি। এসময় প্রতিপক্ষের কয়েকজন তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। পরে তার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় স্বজন ও স্থানীয়রা প্রথমে তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

আরও জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধের জেরে ২০২০ সালের ৬ মে চরপাড়া জামে মসজিদ থেকে তারাবির নামাজ আদায় করে বাড়ির ফেরার পথে হুমায়ুন মণ্ডলকে কুপিয়ে হত্যা করা হয়। পরদিন ৭ মে নিহতের ছোট ভাই সাইদুল ইসলাম বাদী হয়ে ৩৬ জনের নামে কুমারখালী থানায় একটি মামলা দায়ের করেন। সেলিমও সেই মামলার আসামি।
 
নিহত সেলিমের ভাই শাহিন জানান, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের মো. সাইদুল ইসলাম (৩৫), মো. আসলাম হোসেন (৪০), মো. রাজু আহমেদসহ (২৫) বেশ কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সেলিমকে হত্যা করেছেন।  

সদকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজুল আবেদীন দ্বীপ বলেন, বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।