ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাস-লেগুনা সংঘর্ষে হতাহতের ঘটনায় চালক- হেলপারের নামে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
বাস-লেগুনা সংঘর্ষে হতাহতের ঘটনায় চালক- হেলপারের নামে মামলা

ঢাকা: রাজধানী মিরপুর বেরিবাঁধে বাস ও লেগুনার সংঘর্ষে তিনজনের মৃত্যুর ঘটনায় সড়ক পরিবহন আইনে থানায় মামলা হয়েছে। এ মামলায় আসামি করা হয়েছে কিরণমালা পরিবহনের বাসের চালক ও তার সহযোগীকে।

সোমবার (১ আগস্ট) দুপুরের দিকে এ তথ্য নিশ্চিত করেন শাহ আলী থানার (ইন্সপেক্টর তদন্ত) মেহেদী হাসান।

তিনি জানান, রোববার (৩১ জুলাই) দুপুরের দিকে মিরপুর বেরিবাঁধে কিরণমালা পরিবহনের একটি বাস ও যাত্রীবাহী লেগুনার মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত হয়ে হাসপাতালে কলেজ শিক্ষার্থী জুবায়ের, মিলন গাজী ও রবিউল ইসলাম রুবেল নামে তিনজনের মৃত্যু হয়। আহত হয় বেশ কয়েকজন।  

এ ঘটনায় আহত মিলন গাজী নামের এক ব্যক্তির ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয়। তার স্বজন বাদী হয়ে আজ (সোমবার) থানায় মামলা করেছে। এ মামলায় আসামি করা হয়েছে কিরণ পরিবহনের চালক ও তার সহযোগীকে (হেলপার)। তবে এ দুর্ঘটনায় লেগুনার চালক আলামিনও আহত হয়েছেন, তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশ কর্মকর্তা মেহেদী হাসান জানান, ওই দুর্ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। তাদেরকে গ্রেফতার করতে পুলিশ কাজ করছে।

>> আরও পড়ুন: মিরপুর বেরিবাঁধে বাস-লেগুনা সংঘর্ষ, মৃতের সংখ্যা বেড়ে ৩

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।