ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাবনায় আবাসিক হোটেলে অভিযান, ৪ নারীসহ আটক ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
পাবনায় আবাসিক হোটেলে অভিযান, ৪ নারীসহ আটক ৮

পাবনা: পাবনা শহরের আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। এসময় হোটেলটি থেকে অনৈতিক কাজে জড়িত ৮ জনকে আটক করা হয়েছে।

আটকদের মধ্যে ৪ জন নারী ও ৪ জন পুরুষ।

রোববার (৩১ জুলাই) দুপুরে শহরের বাস টার্মিনাল এলাকার বলাকা আবাসিক হোটেলে এই অভিযান চালানো হয়। তবে আটকদের নাম-পরিচয় প্রকাশ করেনি পুলিশ।  

অভিযানের বিষয়টি নিশ্চিত করে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনালের দক্ষিণ পাশের মহাসড়ক সংলগ্ন বলাকা আবাসিক হোটেলে অভিযান চালানো হয়েছে। এসময় অনৈতিক কাজে জড়িত ৮ জনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, আটকদের পাবনা সদর থানায় নেওয়া হয়েছে। সেখানে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা শেষে কারাগারে পাঠানো হবে। অভিযানের সময় হোটেলের মালিকপক্ষ কাউকে পাওয়া যায়নি।

এর আগেও আলোচিত এই হোটেলে একাধিকবার অভিযান চালানো হয়েছে। অভিযানের কয়েকদিনের মধ্যেই আবারও হোটেলটি চালু হয়ে যায়। এছাড়াও একই এলাকায় আরও একাধিক হোটেলে একই ধরনের অনৈতিক কর্মকাণ্ড চলে বলেও জানান স্থানীয়রা। তাই নিয়মিত অভিযানের মধ্যদিয়ে তাদের সাজার দাবি সবার।  

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।