ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র চোরাচালানের সময় ব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র চোরাচালানের সময় ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র চোরাচালানের সময় মো. আবু তাহের (৩৪) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান, একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন এবং চার রাউন্ড গুলি জব্দ করা হয়।

রোববার (২৪ জুলাই) রাত ১২টার দিকে জেলার শিবগঞ্জ থানার (শিবগঞ্জ পৌরসভা) ৩ নম্বর ওয়ার্ডের ইসরাইল মোড়ের ডায়মন্ড মাস্টারের মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়। পরে সোমবার (২৫ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছে র‌্যাব ৫।

আটক আবু তাহের রাজশাহী জেলার পবা (নওহাটা পৌরসভা) থানার পালোপাড়া (পশ্চিমপাড়া) গ্রামের মোঃ মকবুল হোসেনের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আবু তাহেরকে আটক করে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। এ সময় দলটিকে নেতৃত্ব দেন কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম। এ সময় আবু তাহেরের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এ ঘটনায় জেলার শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।