ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইউপি সদস্য ও তার ভগ্নিপতিকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
ইউপি সদস্য ও তার ভগ্নিপতিকে কুপিয়ে জখম

বরিশাল: বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার স্বেচ্ছাসেবক লীগ নেতা ও ইউপি সদস্য এবং তার ভগ্নিপতিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

ভাসানচর ইউপির লঞ্চঘাটের ইজারা ও জমি নিয়ে দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটেছে বলে কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুবাইর জানিয়েছেন।

তিনি বলেন, গত ৫ বছর একই এলাকার প্রতিপক্ষ আনিস কুঠিয়াল ও জাফর কাজী পক্ষের সঙ্গে ইউপি সদস্য শাহ সুফি শামীম পক্ষের বিরোধ চলছে। এর জেরে কোপাকুপির এ ঘটনা ঘটেছে।

থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি। কাউকে গ্রেফতার করা হয়নি। তবে ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল ও দুটি রামদা উদ্ধার করেছে পুলিশ।

ওসি বলেন, প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ভাসানচর ইউপির ৫নং ওয়ার্ডের সদস্য শাহ সুফি শামীম ও তার ভগ্নিপতি নাসির খান জখম হয়েছেন। তাদের বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউপি সদস্যের ভাই রাকিব জানান, তার ভাই শামীম ভাসানচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ভগ্নিপতি নাসির খান সাংগঠনিক সম্পাদক।

রাকিব বলেন, আমার ভাইকে নিয়ে ঢাকার পথে রওনা হয়েছি। বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার ভগ্নিপতি নাসির চিকিৎসাধীন রয়েছেন।

রাকিব জানান, প্রতিপক্ষ আনিস, জাফর, মন্টুসহ ১০/১২ জন রামদা, দাসহ লাঠিসোঁটা নিয়ে বুধবার (২০ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে ভাসানচর লঞ্চঘাটে এসে হামলা করে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

ভাসানচর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চুন্নু বলেন, দলীয় সন্ত্রাসীরা অহেতুক ইউপি সদস্য ও তার ভগ্নিপতিকে কুপিয়ে ফেলে রেখে গেছে।

ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল ও দুটি রামদা উদ্ধার করে পুলিশের কাছে দেওয়া হয়েছে বলে জানান ইউপি চেয়ারম্যান।

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।