ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু ফাইল ছবি

নরসিংদী: নরসিংদীতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু হয়েছে।  

সোমবার (১৮ জুলাই) দুপুরে জেলার রায়পুরার মেথিকান্দায় এক নারী ও বিকেলে জেলা শহরের তরোয়া এলাকায় এক বৃদ্ধ ট্রেনে কাটা পড়ে নিহত হন।

 

নিহতদের মধ্যে বৃদ্ধের পরিচয় পাওয়া গেলেও নারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

নিহতরা হলেন- রায়পুরার পলাশতলী ইউনিয়নের ভগিরতপুর গ্রামের আবদুল করিম (৮০)  ও অজ্ঞাতনামা (৫০) এক নারী। আবদুল করিম পরিবারের সঙ্গে তরোয়া এলাকায় বসবাস করতেন বলে জানা গেছে।

রেলওয়ে পুলিশ জানায়, সোমবার বিকেলে নরসিংদী শহরের তরোয়া এলাকায় বৃদ্ধ আবদুল করিম নামাজ শেষে রেল লাইনে বসে আড্ডা দিচ্ছিলেন। সে সময় ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নরসিংদী ফাঁড়িতে নিয়ে আসে।

এর আগে একইদিন দুপুরে রায়পুরার মেথিকান্দা-শ্রীনিধি রেলপথে মাঝখানে ট্রেনে কাটা এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখে রেলওয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। বিকেলে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ফাড়িঁতে নিয়ে যায়। ধারনা করা হচ্ছে, দুপুরে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বাংলানিউজকে জানান, পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতদের পরিবারের সঙ্গে আলোচনা সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।