ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ত্রিপুরার উপহারের আনারস এলো আখাউড়ায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
ত্রিপুরার উপহারের আনারস এলো আখাউড়ায়

ব্রাহ্মণবাড়িয়া: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার পাঠানো উপহারের আনারস আখাউড়ায় পৌঁছেছে।  

বৃহস্পতিবার (১৪ জুলাই) বেলা ১১টায় আখাউড়া আন্তর্জাতিক চেকপোস্টের শূন্য রেখায় ত্রিপুরার হর্টিকালচারের সহকারী পরিচালক ড. দীপক বৈদ্য চট্টগ্রামে ভারতীয় সহকারী হাইকমিশনের অ্যাটাচি মনিশ সিং’র কাছে আনারসগুলো হস্তান্তর করেন।

১০০টি কার্টনে ৬০০টি আনারস পাঠানো হয়েছে।  

ত্রিপুরার হর্টিকালচারের সহকারী পরিচালক ড. দীপক বৈদ্য বলেন, এ উপহার দুই দেশের মধ্যে সম্প্রীতির একটি বহিঃপ্রকাশ। সুস্বাদু ফলগুলো ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য পাঠিয়েছেন। সুসম্পর্ক এবং বন্ধুত্বের দৃষ্টান্ত হিসেবে পাঠানো এ আনারসের মাধ্যমে দু’দেশের মধ্যে সম্প্রীতি আরও বাড়বে এবং উত্তরোত্তর বৃদ্ধি পাবে। ফল আদান-প্রদানের মাধ্যমে আমরা আগামীতে এ ধরনের সম্পর্ক আরও সুন্দরভাবে বজায় রাখতে পারব।  

আনারস হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন ত্রিপুরা রাজ্যের আগরতলার কাস্টমস সুপার প্রাণেশ ধর আগরতলা বন্দর ব্যবস্থাপক দেবাশিষ নন্দী, আখাউড়া আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ ইনচার্জ আবু বকরসহ অনেকে।

এর আগে গত ২০ জুন মুখ্যমন্ত্রী মানিক সাহার জন্য ৮০০ কেজি আম উপহার পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।