ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

চলন্ত ট্রেনের জানালায় সেলফি তোলার সময় যাত্রীর মাথা বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
চলন্ত ট্রেনের জানালায় সেলফি তোলার সময় যাত্রীর মাথা বিচ্ছিন্ন

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে সেলফি তোলার সময় এক যাত্রীর মাথা বিচ্ছিন্ন হয়ে পড়ে গেছে।  

মঙ্গলবার (১২ জুলাই) বিকেল সাড়ে ৬টার দিকে কালিয়াকৈরে বঙ্গবন্ধু হাইটেক সিটি রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

 

তাৎক্ষণিক নিহত যুবকের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ২৮ বছর।  

রেলওয়ে পুলিশ ও এলাকাবাসী জানায়, সিরাজগঞ্জগামী ‘সিরাজগঞ্জ এক্সপ্রেস’ ট্রেন কালিয়াকৈর বঙ্গবন্ধু হাইটেক সিটি রেলওয়ে স্টেশন অতিক্রম করছিল। এ সময় চলন্ত ওই ট্রেনের এক যাত্রী জানালা দিয়ে মাথা বাইরে বের করে সেলফি তুলছিল। পরে ল্যাম্প পোস্টের সঙ্গে ধাক্কা লেগে তার মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। বিচ্ছিন্ন মাথা ও দেহ ট্রেন থেকে রেল লাইনের পাশে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যাত্রীর।  

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদুল্লাহ হিরো জানান, ওই যুবক চলন্ত ট্রেনে বসে জানালা দিয়ে মাথা বের করে সেলফি তুলছিল। ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা লেগে তার মাথা কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। মাথা ও দেহ নিচে পড়ে যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২২২০, জুলাই ১২, ২০২২ 
আরএস/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।