ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

জাতীয়

গরুবাহী ট্রাকের ধাক্কায় পুলিশ সদস্যের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
গরুবাহী ট্রাকের ধাক্কায় পুলিশ সদস্যের মৃত্যু

ঢাকা : রাজধানীর গাবতলি থেকে মোহাম্মদপুর সংলগ্ন বেড়িবাঁধে একটি গরুবাহী ট্রাকের ধাক্কায় রতন হোসেন (২১) নামে এক পুলিশ সদস্য মারা গেছেন। তিনি বিশেষ নিরাপত্তা ও সুরক্ষা ব্যাটালিয়নের (এসপিবিএন) সদস্য ছিলেন।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল সাড়ে দশটার দিকে গাবতলি থেকে মোহাম্মদপুর সংলগ্ন বেড়িবাঁধের আদাবর স্লুইসগেট এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, দুর্ঘটনার পর প্রথমে আহত পুলিশ সদস্য রতন হোসেনকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মো. জুবায়ের এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনার সময় পুলিশ কনস্টেবল রতন সাদা পোশাকে ছিলেন। মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় আদাবর স্লুইসগেট এলাকায় এলে গরুবাহী একটি ট্রাক পেছন থেকে সেটিকে ধাক্কা দেয়। এ সময় তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। পরে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার পর পরই ট্রাক চালক পালিয়ে যান।

ওসি শাকের আরও জানান, নিহত রতন পুলিশ কনস্টেবল হিসেবে বিশেষ নিরাপত্তা ও সুরক্ষা ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। তার বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলায়। বাবার নাম নুরুল ইসলাম। পুলিশ ওই ট্রাক চালকের অনুসন্ধান করছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময় : ১৫১২ ঘণ্টা, ৭ জুলাই, ২০২২
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa