ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪ ফাইল ছবি

ঢাকা: রাজধানীর তেজগাঁও বিজয় সরণী লাভ রোডে কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালক নিহত হয়েছেন। তার নাম ইমরান হোসেন (৩৫)।

বুধবার (৬ জুলাই) এই তথ্য নিশ্চিত করে পুলিশ।

মঙ্গলবার রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৩টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) মইনুল ইসলাম জানান, রাতে লাভ রোডে ওভারব্রিজের ঢালে অটোরিকশাটিকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন চালক। খবর পেয়ে সঙ্গে সঙ্গে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

তিনি জানান, সিএনজিতে আর কোনো যাত্রী ছিলেন না। ঘটনার পরপরই চালকসহ কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।  

স্বজনরা জানান, নিহতের বাড়ি চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামে। বাবার নাম মফিজ। খিলগাঁও এলাকায় থাকতেন তিনি।  

অপরদিকে, কদমতলীর রায়েরবাগ এলাকায় বাস ধাক্কায় সিএনজি অটোরিকশার চালকসহ চারজন আহত হয়েছেন।
আহতরা হলেন, মামুন (৩২) তার স্ত্রী সুমা বেগম (২৬), তাদের তিন বছরের মেয়ে জান্নাতি এবং সিএনজি চালক হাবিব (৫৫)।

স্বজনরা জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে। সিএনজি নিয়ে যাওয়ার সময় বুধবার সকাল ৮টার দিকে রায়েরবাগ ব্রিজের ঢালে অনাবিল পরিবহণের একটি বাস তাতে ধাক্কা দেয়। এতে সিএনজি থাকা চালকসহ চার জনই আহত হন। সঙ্গে সঙ্গে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, শিশুটির অবস্থা খুবই গুরুতর। তাদেরকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।