ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

জাতীয়

স্কুলছাত্রের পর এবার রেল কর্মচারী খুন!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
স্কুলছাত্রের পর এবার রেল কর্মচারী খুন!

রাজশাহী: রাজশাহীতে হঠাৎ করেই আইন-শৃৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে। স্কুলছাত্র সানি হত্যার রেশ না কাটতেই মহানগরীতে এবার রেল কর্মচারীকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

 

মঙ্গলবার (৫ জুলাই) রাতে মহানগরীর বেলদারপাড়া মুক্তিযোদ্ধা সংসদ এলাকায় ওই রেল কর্মচারীকে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একজন আহত হয়েছেন। তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত যুবকের নাম সোহেল রানা। তিনি মহানগরীর ১৯ নম্বর ওয়ার্ডের শিরোইল কলোনি এলাকার আব্দুল করিমের ছেলে। সোহেল রেলওয়েতে ওয়েম্যান পদে চাকরি করতেন। আর আহতের নাম ফারুক হোসেন। তাকে হাসপাতালে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

স্থানীয়ারা জানান, বাংলা মদ ব্যবসায়ী টগরের বাড়িতে মদ কেনা নিয়ে সোহেল ও ফারুকের দ্বন্দ্ব হয়। এ সময় তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। পরে টগরের বাড়ি থেকে বের হয়ে ফারুক সোহেলকে কুপিয়ে জখম করেন।  এতে তিনি গুরুতর আহত হন। এ সময় ধস্তাধস্তিতে রাস্তার ওপর পড়ে গিয়ে ফারুকও আহত হন। এ সময় দুইজনই মদ্যপান অবস্থায় ছিলেন। পরে স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।

মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, কীভাবে সোহেল নিহত ও ফারুক আহত হয়েছেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে স্থানীয়রা জানিয়েছেন ফারুক সোহেলকে ছুরিকাঘাত করেছেন।  

কিন্তু ফারুক বলছেন তারা গাড়ির ধাক্কায় আহত হয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্ত শেষে এ ঘটনায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa