ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
ঈশ্বরদীতে মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহত

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুরে মোটরসাইকেলের ধাক্কায় আকলিমা বেগম (৫০) নামে এক পথচারী নারী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে ওই নারীর কোলে থাকা তার নাতি (৪)।

শিশুটি ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে।

এদিকে স্থানীয় এলাকাবাসী ওই মোটরসাইকেল আরোহীকে আটক করে পুলিশে সোপর্দ করলেও নিহতের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় পুলিশ তাকে ছেড়ে দিয়েছে।  

সোমবার (৪ জুলাই) দুপুরে উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর স্বপ্নদ্বীপ রিসোর্টের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারী নারী ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের কোলেরকান্দি বটতলা এলাকার মৃত আসাদ প্রমাণিকের স্ত্রী।  

মোটরসাইকেল আরোহী ঈশ্বরদী উপজেলার রূপপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ফয়সাল আহম্মেদ (২২) রূপপুর বিদ্যুৎ প্রকল্পে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা বাংলানিউজকে জানান, সোমবার (৪ জুলাই) দুপুরে সলিমপুর ইউনিয়ন পরিষদের সামনে নাতিকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন ওই নারী। এসময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে নাতিসহ তিনি রাস্তায় ছিটকে পড়েন। এতে গুরুতর আহত হন তারা। স্থানীয় লোকজন ওই নারীকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে পথে তার মৃত্যু হয়।  

সলিমপুর ইউপি চেয়ারম্যান বাবলু মালিথা আরও জানান, স্থানীয় এলাকাবাসী ওই মোটরসাইকেল আরোহীকে আটক করে ইউনিয়ন পরিষদের সামনে নিয়ে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এলে স্থানীয় এলাকাবাসী তাকে পুলিশে সোপর্দ করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বাংলানিউজকে জানান, নিহত আকলিমার পরিবারের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ডায়েরি নথিভুক্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad