ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘স্পিড’ নিয়ে এলো গেমিং কনটেস্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, জুলাই ১, ২০২২
‘স্পিড’ নিয়ে এলো গেমিং কনটেস্ট

ঢাকা: আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড ‘স্পিড’ তার ভোক্তাদের জন্য ‘স্পিড খাও, গরু সামলাও-সিজন ২’ নামক একটি গেমিং কনটেস্ট শুরু করেছে।  

গেমটি খেলার জন্য https://speedgorushamlaw.com/ এই লিংক-এ প্রবেশ করতে হবে।

মোবাইল এবং ডেস্কটপ/ল্যাপটপ উভয় ডিভাইস থেকেই গেমটি খেলা যাবে।

গেমটিতে বিজয়ী হতে হলে একটি ভার্চ্যুয়াল গরুর হাট থেকে গরু নিয়ে বাসায় যাওয়ার সময় হাত থেকে দড়ি ছুটে যাওয়া গরুটিকে নির্দিষ্ট সময়ের মধ্যে ধরতে হবে এবং সামলাতে হবে। গেমটি চলাকালীন সময়ে রাস্তায় ‘স্পিড’ ক্যান দেখা যাবে, সেগুলো সংগ্রহ করলে খেলার গতি বেড়ে যাবে এবং এটি গরু ধরতে সহায়তা করবে।

প্রোগ্রাম চলাকালীন সময়ে প্রতিদিন সর্বোচ্চ ২০ জন বিজয়ী হবে এবং প্রতি বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন একটি আকর্ষণীয় ওয়্যারলেস ইযার-বাড্স। এ গেমিং কনটেস্টটি চলবে ৯ জুলাই, ২০২২ পর্যন্ত।

প্রোগ্রামটি সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠান আকিজ ফুড অ্যান্ড বেভারেজের জেনারেল ম্যানেজার মোহাম্মদ মাইদুল ইসলাম বলেন, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড ‘স্পিড’ সবসময়ই তার ভোক্তাদের নতুন নতুন অভিজ্ঞতা প্রদান করতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় গতবারের ব্যাপক সাফল্যের পর এবার ‘স্পিড খাও, গরু সামলাও’ নামক গেমিং কনটেস্টের সিজন ২ নিয়ে এসেছি। ভোক্তাদের জন্য আমাদের এই ধরণের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, জুলাই ০১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।