ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুলনায় স্কুল শিক্ষিকা নিখোঁজ, স্বামীকে জিজ্ঞাসাবাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জুন ২৮, ২০২২
খুলনায় স্কুল শিক্ষিকা নিখোঁজ, স্বামীকে জিজ্ঞাসাবাদ

খুলনা: খুলনার বয়রা এলাকায় চিলড্রেন ভয়েস স্কুলের শিক্ষিকা আফসানা শারমিন শিমু (৪২) গত তিন দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় পুলিশ তার স্বামী আব্দুর রহিম শিকদারকে জিজ্ঞাসাবাদ করেছে।

ইন্টারনেট সরঞ্জামাদির ব্যবসায়ী আব্দুর রহিম শিকদার বয়রা কলেজ রোডে সাত্তার ঢালি লেন এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (২৮ জুন) নিখোঁজ স্কুল শিক্ষিকার মা মোসা. হালিমা খাতুন জানান, গত ২৫ জুন রাতে তার মেয়ে শিমুকে মারধর করে ঘর থেকে বের করে দেওয়া হয়। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। থানায় অভিযোগ করলে পুলিশ আব্দুর রহিমকে জিজ্ঞাসাবাদ করলেও শিমুর সন্ধান পাওয়া যায়নি।

চিলড্রেন ভয়েস স্কুলের পরিচালক মো. জাহাঙ্গীর ইসলাম জানান, আফসানা শারমিন শিমু একজন অভিজ্ঞ শিক্ষক। গত তিন দিন ধরে তিনি স্কুলে আসছেন না। এতে সহকর্মীরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

সোনাডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক উত্তম কুমার মিত্র জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। ২৫ জুন রাত আড়াইটার দিকে ওই শিক্ষিকা ঘর থেকে বের হয়ে যান। এরপর থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছে না। তাঁর ব্যবহৃত মোবাইল ফোনও বাড়িতে রেখে গেছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জুন ২৮, ২০২২
এমআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।