ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ডেমরায় ভবন থেকে পড়ে প্রাণ গেল শ্রমিকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জুন ২৬, ২০২২
ডেমরায় ভবন থেকে পড়ে প্রাণ গেল শ্রমিকের প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ডেমরার ডগাইর এলাকায় একটি নির্মানাধীন ভবন থেকে পড়ে আব্বাস (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।   রোববার (২৬ জুন) দুপুর ১২টার দিকে স্থানীয় শামসুল হক স্কুল অ্যান্ড কলেজের পাশে একটি নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা বিকেল সাড়ে তিনটার দিকে মৃত ঘোষণা করেন।  

নিহতের সহকর্মী মামুন জানান, আব্বাসের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরপাড়া গ্রামে। বর্তমানে পরিবার নিয়ে রায়েরবাগ এলাকায় থাকতেন। রড মিস্ত্রির কাজ করতেন তিনি। ডগাইরে নির্মাণাধীন একটি ভবনের তিন তলায় রডের কাজ করার সময় সেখান থেকে নিচে পড়ে যান। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ২৬ জুন, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।