ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাগেশ্বরীতে ভাগ্নের কিল-ঘুষিতে মামা নিহত, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জুন ২৪, ২০২২
নাগেশ্বরীতে ভাগ্নের কিল-ঘুষিতে মামা নিহত, আটক ২

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে ভাগ্নের ও নাতির কিল-ঘুষিতে মামা মজির উল্লাহ (৬০) নিহত হয়েছেন।  

শুক্রবার (২৪ জুন) দুপুরে হত্যা মামলায় আটক আসাদুল ও তার ছেলে আল-আমিনকে জেলহাজতে পাঠানোর পাশাপাশি নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত মজির উপজেলার হাসনাবাদ ইউনিয়নের গাবেরতল তেলীপাড়া গ্রামের মৃত হাছেন আলীর ছেলে। এর আগে বৃহস্পতিবার (২৩ জুন) শেষ বিকেলে এ ঘটনা ঘটে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মজির ও তার প্রতিবেশী দূর সম্পর্কের ভাগ্নে আসাদুল ইসলামের (৪২) সঙ্গে বাড়ি সংলগ্ন একটি জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার বিকেলে ভাগ্নের ওই জমির একটি কাঁঠাল গাছের ডাল মামার রান্না ঘরের চালের উপর পড়লে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে আসাদুল ও তার ছেলে আল-আমিন (২০) মামা মজিরকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে শুক্রবার ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল মর্মে পাঠায়। বৃহস্পতিবার রাতে নিহতের ছেলে আহসান হাবিব বাদী হয়ে আসাদুল, তার মা আছমা বেগম (৬০), স্ত্রী আর্জিনা খাতুন (৩৫) ও ছেলে আল-আমিনকে আসামি করে নাগেশ্বরী থানায় মামলা করেন। পরে গভীর রাতে আসাদুল ও তার ছেলে আল-আমিনকে আটক করে পুলিশ।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তামবীরুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর আসাদুল ও আল-আমিনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুন ২৪, ২০২২
এফইএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।