ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাড়িতে ডেকে তরুণকে পিটিয়ে ন্যাড়া করে দিল প্রেমিকার পরিবার!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, জুন ২৪, ২০২২
বাড়িতে ডেকে তরুণকে পিটিয়ে ন্যাড়া করে দিল প্রেমিকার পরিবার!

পটুয়াখালী: পটুয়াখালীতে দুই তরুণকে ন্যাড়া করে দেওয়ার রেশ কাটতে না কাটতেই আরও এক তরুণের মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনা ঘটেছে।  

প্রেমিকার স্বজনরা বাড়িতে ডেকে নিয়ে ফয়সাল প্যাদা (১৮) নামে ওই তরুণের মাথার সামনের অংশ ন্যাড়া করে দেয় বলে অভিযোগ উঠেছে।

সেই সঙ্গে তাকে টানা সাত ঘণ্টা শিকলে বেঁধে রাখা হয়।

ফয়সাল সদর ইউনিয়নের উনিশ নম্বর গ্রামের ফজলু প্যাদার ছেলে। তিনি রাঙ্গাবালী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

এ ঘটনায় ফয়সালের মা আকলিমা বেগম বাদী হয়ে রাঙ্গাবালী থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনার সঙ্গে জড়িত দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন- প্রেমিকার ভাই মামুন হাওলাদার (২২) ও চাচা রিয়াজ হাওলাদার (৩৫)। তাদের বাড়ি সদর ইউনিয়নের দক্ষিণ কাজির হাওলা গ্রামে।

বৃহস্পতিবার (২৩ জুন) এ তথ্য নিশ্চিত করেছেন রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জগলুল হাসান।

জানা গেছে, কলেজপড়ুয়া ফয়সালের সঙ্গে দক্ষিণ কাজির হাওলা গ্রামের খবির হাওলাদারের মেয়ে দশম শ্রেণির ছাত্রী আনিশার প্রেমের সম্পর্ক রয়েছে। এ সম্পর্কের কথা দুই পরিবারে জানাজানি হয়।

মামলার এজাহারে বলা হয়েছে, বুধবার (২২ জুন) সকালে আনিশার বাবা খবির হাওলাদার মোবাইল ফোনে ফয়সালকে কল করে মেয়েকে তার হাতে তুলে দেওয়ার জন্য বাড়িতে ডাকেন। ফোন পাওয়ার সঙ্গে সঙ্গেই ফয়সাল ওই বাড়িতে ছুটে যান। বাড়িতে পৌঁছালেই ফয়সালকে আটকে শিকল দিয়ে হাত-পা বেঁধে বেধড়ক মারধর করা হয়। একপর্যায়ে মাথার তালুর চুল চেঁচে দেন তারা। পরে মাথায় আলকাতরা দেওয়ারও চেষ্টা করেন নির্যাতনকারীরা।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিকেলে ফয়সালকে উদ্ধার করে পুলিশ। এজাহারের তথ্যানুযায়ী, টানা সাত ঘণ্টা ফয়সালকে আটকে রাখা হয়।

মামলার বাদী ফয়সালের মা আকলিমা বেগম বলেন, পোলাডারে তো মারছেই, আমি গেলে আমারেও মারতে চায়। আমি যাইয়া দেহি আমার পোলাডা শিকল দিয়া বান্দা (বাঁধ)। মাথার চুল কামানো (ন্যাড়া)। পরে আমি পুলিশরে জানাই। তারা আমার পোলারে উদ্ধার করে।

ফয়সাল প্যাদা বলেন, আমাকে মারতে মারতে অজ্ঞান করে ফেলে। পানি ছিটিয়ে জ্ঞান ফেরার পর আবার মারে। মাথা কামিয়ে দেয়। আলকাতরাও দিতে চায়।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, তাৎক্ষণিকভাবে ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ মামলায় নামধারী আসামি খবির হাওলাদার পলাতক। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
 
এর আগে ৭ জুন গলাচিপা উপজেলার চরআগস্তির এলাকায় বিয়ে বাড়িতে একটি মেয়ের সঙ্গে কথা বলায় দুই যুবকের মাথা কামিয়ে আলকাতরা লাগিয়ে গ্রাম ছাড়া করা হয়।  

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, জুন ২৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।