ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যৌতুক না পেয়ে স্ত্রীকে বের করে দেওয়ার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, জুন ২০, ২০২২
যৌতুক না পেয়ে স্ত্রীকে বের করে দেওয়ার অভিযোগ

নারায়ণগঞ্জ: যৌতুকের দাবি করা টাকা না পেয়ে ৮ মাসের শিশু সন্তান রেখে তার স্ত্রী লাকি আক্তারকে (২৮) বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে শাহাদাৎ হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। তিনি এসপি মোক্তারের ছোট ভাই বলে জানা গেছে।

রোববার (১৯ জুন) দুপুরে তাদের ফতুল্লার রামারবাগ এলাকায় অবস্থিত বাসায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গৃহবধূ লাকি বিকেলে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রেজাউল হক দিপু বলেন, অভিযোগ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

লাকি আক্তার জানান, তিনি টাঙ্গাইল জেলার জোয়াইর গ্রামের আব্দুল বাছেদের মেয়ে। ৩ বছর আগে প্রেম ভালোবাসায় এসপি মোক্তারের ছোট ভাই শাহাদাতের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি পুত্র সন্তান জন্ম হয়। বর্তমানের সন্তানের বয়স আট মাস।

তিনি আরো বলেন, বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে নির্যাতন করতেন শাহাদাত। নারায়ণগঞ্জে আমার কোন আত্মীয় স্বজন কেউ নেই। অনেক সময় মারধরে আহত হয়ে বাসার গেইটের সামনে রাত কাটিয়েছি। শাহাদাত কথায় কথায় তার ভাই এসপির দাপট দেখায় এবং বলে, আমার মত একটি নয় দশটি বিয়ে করে ছেড়ে দিলেও তার বিরুদ্ধে কথা বলার কোন লোক নেই নারায়ণগঞ্জে। মারধর করে হুমকি দেয়। আগেও একাধিকবার আমাকে মারধর করে বাসা থেকে বের করে দিয়েছে। তখন থানায় গিয়ে পুলিশ এনে বাসায় উঠেছি। এবারো আট মাসের শিশু সন্তান রেখে বাসা থেকে বের করে দিয়েছে। শুনছি তারা নাকি আমাকে তালাক দিয়েছে কিন্তু আমি কোন কাগজপত্র পাইনি।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) হাবিবুর রহমান জানান, শিশু সন্তানকে উদ্ধার করে মায়ের কোলে দেওয়া হয়েছে। শাহাদাতকে বাসায় পাওয়া যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৫৮ ঘণ্টা, জুন ২০, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।