ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ক্রিস্টাল মেথ আইসসহ মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, জুন ১৮, ২০২২
মাদারীপুরে ক্রিস্টাল মেথ আইসসহ মাদক বিক্রেতা আটক

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে রভয়ানক মাদক ক্রিস্টাল মেথ আইসসহ সাইদ সরদার (১৯) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৮।

শুক্রবার (১৭ জুন) রাত সাড়ে ৮টার দিকে জেলার কালকিনি উপজেলার লক্ষ্মীপুর পখিরা এলাকার হোসেন বেপারী ঘাট জামে মসজিদের পাশের সড়ক থেকে তাকে আটক করা হয়।

আটক সাইদ সরদার কালকিনির ৬ নম্বর ওয়ার্ডের টুমচর এলাকার আজিম সরদারের ছেলে।

র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

র‌্যাব জানায়, র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দলের কোম্পানী অধিনায়ক, স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলামের নেতৃত্বে অভিযানটি পরিচালনা করা হয়। এ সময় সাইদকে আটক ও তার কাছ থেকে ৫৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়। এসব মাদকের আনুমানিক মূল্য ৮ লাখ ৭০ হাজার টাকা।  

প্রেস বিজ্ঞপ্তি র‌্যাব আরও জানায়, জিজ্ঞাসাবাদে জানা গেছে, সাইদ একজন পেশাদার মাদক বিক্রেতা। দীর্ঘদিন ধরে তিনি মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় আইসসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করেন। আটকের পরে তাকে মাদকসহ কালকিনি থানায় হস্তান্তর করা হয়েছে এবং মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।