ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুসিক নির্বাচনে আরও বেশি ভোটে জেতার আশা করেছিলাম: তথ্যমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুন ১৬, ২০২২
কুসিক নির্বাচনে আরও বেশি ভোটে জেতার আশা করেছিলাম: তথ্যমন্ত্রী

ঢাকা: কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আরফানুল হক রিফাত আরও বেশি ভোটে জয় পাবেন বলে আশা করেছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (১৬ জুন) সচিবালয়ে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) প্রকাশনা বিএসআরএফ বার্তার মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষে তিনি এ কথা বলেন।

এ সময় সাংবাদিকরা তাকে কুসিকের ভোট সম্পর্কে নানা প্রশ্ন করেন। এক প্রশ্নের উত্তরে তথ্যমন্ত্রী বলেন, দীর্ঘদিন পর আওয়ামী লীগের মেয়র এখানে (কুমিল্লায়) জয়লাভ করেছে। সুন্দর নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই। সব প্রার্থীর বলেছে স্বচ্ছ নির্বাচন হয়েছে।

পুরোটা সময় নির্বাচন কমিশন আমাদের প্রার্থীর উপর নজরদারি বেশি করেছে। স্থানীয় সংসদ সদস্যকে এলাকা ছেড়ে যেতে বলা সমীচীন হয়নি। অন্য এলাকার এমপি হলে আমাদের কোনো বক্তব্য ছিলো না।

তিনি আরও বলেন, পরাজিত প্রার্থীকেও অভিনন্দন। তিনি অনেক অল্প ভোটে হেরেছেন। এত অল্প ভোটে হারলে আদালতে যাওয়ার কথা তিনি বলতেই পারেন। আমরা আশা করেছিলাম আরও বেশি ভোটে জিতবো। আমাদের ধারণা ছিল ৬ হাজারের বেশি ভোটের ব্যবধান থাকবে।

মির্জা ফখরুলের মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, যারা প্রার্থী তারা বলেছেন সুষ্ঠু নির্বাচন হয়েছে। ঠাকুরগাঁওয়ে বসে মির্জা ফখরুল কি বললেন তাতে কিছু আসে যায় না।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুন ১৬,২০২২
জিসিজি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad