ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় ছাত্রলীগ নেতাকে হত্যার অভিযোগ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, জুন ১৫, ২০২২
পাথরঘাটায় ছাত্রলীগ নেতাকে হত্যার অভিযোগ

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় জমি ও নির্বাচন নিয়ে বিরোধের জেরে জাকির হাওলাদার নামে সাবেক ছাত্রলীগ নেতাকে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৪ জুন) রাত ১০টার দিকে কাকচিড়া ইউনিয়ন পরিষদের সামনে তাকে গাড়ি চাপা দিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ করেন নিহতের বাবা।

নিহত জাকির  কাকচিড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মজিদের ছেলে। তিনি কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

জাকিরের বাবা অভিযোগ করে জানান, তার ছেলের সঙ্গে স্থানীয় জলিল ও খলিল হাওলাদারের টাকা নিয়ে মামলা মোকদ্দমা চলছিল। মামলার রায়ে তিন মাস আগে তাদের ১ বছরের সাজাসহ ১২ লাখ টাকা জরিমানা করেন বরগুনার একটি আদালত। কিন্তু আসামিরা এখনও পলাতক রয়েছেন। এছাড়া পাথরঘাটা কুপধন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়েও জলিলের দ্বন্দ্ব চলছিল। এসব নিয়ে বিরোধের জেরেই তাকে হত্যা করেছে প্রতিপক্ষরা।

জাকিরের ভাই তাপস হালদার বলেন, মঙ্গলবার রাতে আমার ভাই স্কুল কমিটির নির্বাচন প্রচারণা শেষ করে কাকচিড়া বাজারে ফিরছিলেন। এ সময় ইউনিয়ন পরিষদের সামনে পৌছালে একটি গাড়ি তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে অ্যাম্বুলেন্সে করে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, জাকিরের মরদেহটি বরগুনা জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।