ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মায়ের সঙ্গে ফুফুর বাড়ি যাওয়া হলো না শিশু তাকবিরের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জুন ১০, ২০২২
মায়ের সঙ্গে ফুফুর বাড়ি যাওয়া হলো না শিশু তাকবিরের

লক্ষ্মীপুর: মা ও ভাইয়ের সঙ্গে ফুফুর বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়ে তাকবির নামে ছয় বছরের এক শিশু নিহত হয়েছে।

শুক্রবার (১০ জুন) বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন-ভবেরহাট সড়কের ছৈয়াল বাড়ির দরজায় এ ঘটনা ঘটে।

একটি পিকআপ ট্রলিতে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মায়ের হাত থেকে সড়কে ছিটকে পড়ে তাকবির গুরুতর আহত হয়। পরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত তাকবির লাহারকান্দি ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামের মাহাব উদ্দিন হাজী বাড়ির প্রবাসী মহিউদ্দিনের ছেলে। সে স্থানীয় আল হুদা ক্যাডেট মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্র ছিল।

লাহারকান্দি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য জাবেদ হোসেন মামুন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও শিশুটির পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, দুই ছেলে তাইফ (৮) ও তাকবিরকে (৬) নিয়ে তাদের ফুফুর বাড়ির উদ্দেশ্যে ভবের হাটের দিকে যাচ্ছিলেন মা সুরাইয়া সুলতানা। দুই শিশুই তার হাত ধরে ছিল। কিন্তু জকসিন-ভরেরহাট সড়কের ছৈয়াল বাড়ির দরজায় পৌছলে পেছন থেকে আসা পল্লী বিদ্যুতের খুঁটিবাহী পিকআপ ট্রলি সেখানে মোড় নেয়। এ সময় ট্রলিতে থাকা খুঁটির পেছনের অংশ তাকবিরের গায়ে লাগে। এতে সে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়।

পরে তাকে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক ঢাকায় নিয়ে যেতে বলেন। এরপর ঢাকায় নেওয়ার পরে দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

ইউপি সদস্য জাবেদ বলেন, বিষয়টি সদর থানা পুলিশকে অবহিত করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল রিপোর্ট করেছে। তবে পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জুন ১০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ