ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

‌‘বাল্যবিয়ে সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, জুন ৮, ২০২২
‌‘বাল্যবিয়ে সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না’

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে শিক্ষক, ইমাম, কাজী, অভিভাবক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিদেরকে নিয়ে মাদক, বাল্যবিয়ে, নারী নির্যাতন এবং বিয়েবিচ্ছেদ সংক্রান্ত প্রতিরোধে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) বিকেলে উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কমিটির বাস্তবায়নে এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প স্থানীয় সরকার বিভাগের (জাইকা) অর্থায়নে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার। বিশেষ অতিথি আড়াইহাজার পৌর মেয়র মো. সুন্দর আলী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, আমাদের আড়াইহাজারের সম্পাদক মাসুম বিল্লাহ প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলাম বলেন, বাল্যবিয়ের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। বাল্যবিয়ে পরিবারকে ধ্বংস করে দেয়। তিনি কাজী ও ইমামদের বাল্যবিয়ে না পড়াতে অনুরোধ জানান।

তিনি আরো বলেন, নারীদের প্রতি আমাদের সম্মান বাড়াতে হবে। কারণ এরা মায়ের জাতি। কোন অবস্থাতেই নারী নির্যাতন করা যাবে না।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, জুন ০৮, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।