ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিশুর কামড়ে মারা গেল সাপের বাচ্চা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, জুন ৭, ২০২২
শিশুর কামড়ে মারা গেল সাপের বাচ্চা! মায়ের কোলে এক বছরের শিশু ও পাশে মারা যাওয়া গোখরার বাচ্চা।

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় শিশুর কামড়ে একটি সাপের বাচ্চা মারা গেছে। মঙ্গলবার (০৭ জুন) সকাল ১০টার দিকে সদর উপজেলার উজলপুর গ্রামের বিলপাড়ায় এ ঘটনা ঘটে।

 

পরে শিশুটিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক বছর বয়সী শিশু জান্নাতুল ফেরদৌস একই গ্রামের রিয়াজুল ইসলামের মেয়ে।  

বিষয়টি নিশ্চিত করেছেন সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ মাহবুবুর রহমান মিলন।  

শিশু জান্নাতুলের মা শিলা খাতুন জানান, সকালে চাচাতো ভাই কাউসারের সঙ্গে ঘরে মধ্যে খেলছিল জান্নাতুল। একপর্যায়ে খেলতে খেলতে দুইজনেই ঘাটের নিচে চলে যায়। এসময় খাটের নিচে থাকা একটি ঘরগিন্নি সাপের বাচ্চাকে ধরে দুই জায়গায় কামড় দেয় সে। পরে সাপের বাচ্চাসহ ঘাটের নিচ থেকে বাইরে বের হয়ে আসে জান্নাতুল। তাকে দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাপের বাচ্চাটি মারা গেছে। সেটি চিকিৎসকের কাছে দেওয়া হয়েছে।  

সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ মাহবুবুর রহমান মিলন জানান, শিশুটিকে শিশু ওয়ার্ডে ভর্তি রেখে পর্যবেক্ষণ করা হয়। তবে অবস্থা আশঙ্কামুক্ত থাকায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়ি পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, জুন ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।