ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বুড়ীশ্বর নদীতে পণ্যবাহী ট্রলারডুবি, নিখোঁজ ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুন ৫, ২০২২
বুড়ীশ্বর নদীতে পণ্যবাহী ট্রলারডুবি, নিখোঁজ ২

বরগুনা: বরগুনা থেকে তালতলী যাওয়ার সময় ঝড়ের কবলে পড়ে পণ্যবাহী একটি ট্রলার বুড়ীশ্বর নদীতে ডুবে গেছে। শনিবার (৪ জুন) দিনগত রাত সাড়ে ১১টার দিকে উরবুনিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।



শনিবার রাত ৮টার দিকে বরগুনা থেকে ট্রলার মালিক রিপন মহাজনদের ঘর থেকে মালামাল নিয়ে একজন ব্যবসায়ী ও পাঁচজন শ্রমিকসহ সাপ্তাহিক বাজারের উদ্দেশে রওয়ানা দেন। বুড়ীশ্বর নদীর উরবুনিয়া নামক স্থানে হঠাৎ ঝড় শুরু হলে ট্রলারটি ডুবে যায়।  

এসময় ব্যবসায়ী রব মুন্সী ও শ্রমিক বাদল তীরে ওঠেন। ট্রলার মালিক রিপন (৪০), শ্রমিক ইউনুছ (৫০) ও ফোরকান (৩৫) প্রায় আধা ঘণ্টা ভাসতে থাকার পর একটি মাছধরা নৌকার জেলেরা তাদের উদ্ধার করেন। রাতেই তাদের স্থানীয় লোকজন বরগুনা হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় কমল (৪০) এবং আব্দুল খালেক (৪০) নামে দুই শ্রমিক এখনও নিখোঁজ।

স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান, নিখোঁজ শ্রমিকদের সন্ধানে তিনটি ট্রলার নিয়ে রোববার সকাল থেকে অভিযান চালানো হচ্ছে।

বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ট্রলার মালিক রিপন বলেন, আমার ট্রলারে প্রায় ৬০-৭০ লাখ টাকার মালপত্র ছিল। হঠাৎ করে ঝড়-তুফান শুরু হলে সবাই আতঙ্কিত হয়ে পড়ি। কখন যে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি বুঝতে পারিনি। এরপর আর কিছু মনে নেই।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, জুন ৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।