ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাঁচবিবিতে পুকুরে শ্রমিকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, জুন ৫, ২০২২
পাঁচবিবিতে পুকুরে শ্রমিকের মরদেহ

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের ভীমপুর গ্রামের একটি পুকুর থেকে হাসানুল ইসলাম হাসু (২৫) নামে এক খামার শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (০৫ জুন) সকাল ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত যুবক পাঁচবিবি উপজেলার ভীমপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে।  

স্থানীয় বাগজানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হক বলেন, হাসু একটি মুরগির খামারে শ্রমিকের কাজ করতেন। শনিবার বিকেল থেকে তাকে খুঁজে পাচ্ছিলেন না স্বজনরা। রোববার সকালে গ্রামের একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন লোকজন।  

এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

স্থানীয় সাইদুল ইসলাম বলেন, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে খামার শ্রমিক হাসুকে আমি সাইকেল চালিয়ে হিলি বাজারে যেতে দেখেছি। রোববার তার মরদেহ দেখতে হলো।  

নিহত হাসুর ছবি বুকে নিয়ে তার বাবা শফিকুল ইসলাম আহাজারি করতে করতে বলেন, স্থানীয় এক যুবক আমার ছেলের কাছে টাকা পেতো। বার বার টাকার জন্য চাপ দিতো সে। সময় মতো টাকা ফেরত দিতে না পারায়, সেই আমার ছেলেকে হত্যা করে পুকুরে ফেলে দিয়েছে বলে আমার ধারণা। আমি এ মৃত্যুর সুষ্ঠু তদন্ত দাবি করছি।  

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, জুন ০৫, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।