ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

অন্ধ লক্ষ্মীরানি পেলেন ‘লক্ষ্মীনিবাস’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, জুন ১, ২০২২
অন্ধ লক্ষ্মীরানি পেলেন ‘লক্ষ্মীনিবাস’

রাঙামাটি: স্বামী-সন্তানহারা অন্ধ লক্ষ্মীরানিকে ঘর উপহার দিয়েছেন রাঙামাটির কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান।  

বুধবার (০১ জুন) দুপুরে চন্দ্রঘোনা মিশন হাসপাতাল এলাকায় এ বৃদ্ধাকে ঘর উপহার দেওয়া হয়।

জানা যায়, বাড়ি ও ভূমিহীন লক্ষ্মীরানি দীর্ঘ বছর ধরে স্বামী এবং দুই সন্তান হারিয়ে মানুষের বাসায় কাজ করে জীবিকা নির্বাহ করতেন। এরপর তার দু’চোখ অন্ধ হয়ে যাওয়ার পর দীর্ঘ ১৫ বছর ধরে খ্রিস্টান মিশন হাসপাতালের গেটে খেয়ে না খেয়ে মানবেতর জীবনযাপন করছিলেন। অন্ধ এ বৃদ্ধার দুঃখ দূর করতে অবশেষে স্থানীয় মংচিং মারমা এক গণ্ড জায়গা দান করলে সেখানে ইউএনও স্থানীয়দের সহায়তায় একটি সেমিপাকা ঘর নির্মাণ করিয়ে দেন। বুধবার দুপুরে ইউএনও মুনতাসির জাহান নিজে উপস্থিত হয়ে লক্ষ্মীরানিকে তার ঘর প্রদান করে। তার ঘরের নাম দেওয়া হয়েছে লক্ষ্মীনিবাস।

এসময় কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসান, বিশিষ্ট চিকিৎসক ডা. বি কে দেওয়ানজী, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা সজল বিশ্বাস, কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্তসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জুন ০১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।