ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

যশোরে পৌর কাউন্সিলরকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, মে ৩১, ২০২২
যশোরে পৌর কাউন্সিলরকে কুপিয়ে জখম

যশোর: যশোর শহরের শংকরপুরে প্রতিপক্ষের হাতে খুন হওয়া সন্ত্রাসী আফজালের দাফন শেষ করে ফেরার পথে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট আসাদুজ্জামান বাবুলকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা।  

সোমবার (৩০ মে) রাত সাড়ে ৯টার দিকে শহরের নাজির শংকরপুর জিরো পয়েন্ট মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, রোববার (২৯ মে) রাতে নাজিরশংকরপুর এলাকায় প্রতিপক্ষের হাতে সন্ত্রাসী আফজাল হত্যাকাণ্ডের রেশ ধরে এ হামলার ঘটনা ঘটেছে। নিহত আফজালের বন্ধু ওই এলাকার সাকিবসহ কয়েকজন আফজালকে তালতলা কবরস্থানে দাফন শেষে জিরো পয়েন্ট মোড়ে কাউন্সিলর বাবুলের ওপর হামলা চালায়।

আহত বাবুলের ভাই টুটুল হোসেন জানান, সোমবার রাতে বেজপাড়া কবরস্থানে আফজালকে দাফন করে লোকজনের সঙ্গে বাড়িতে ফিরছিলেন তার ভাই। এ সময় তিনি শঙ্করপুর জিরো পয়েন্ট মোড়ে পৌঁছালে একই এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে ফার্নিচার শ্রমিক সাকিব ধারালো দা দিয়ে পেছন থেকে বাবুলের মাথায় আঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

পূর্ব শত্রুতার জেরে বাবুলকে হত্যার উদ্দেশ্যে এ হামলা করা হয়েছে বলে অভিযোগ করেন আহত বাবুলের ভাই টুটুল।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘটনার পর পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জড়িতদের আটকের চেষ্টা চলছে।

এ বিষয়ে র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট নাজিউর রহমান বলেন, আফজাল হত্যা ও কাউন্সিলার হত্যা চেষ্টার বিষয়টি নিয়ে ছায়া তদন্ত শুরু করেছে র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, মে ৩১, ২০২২
ইউজি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।