ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সন্ত্রাসীদের হাতে যুবক খুন, বাঁচাতে এসে ভাই জখম

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৮ ঘণ্টা, মে ২৯, ২০২২
সন্ত্রাসীদের হাতে যুবক খুন, বাঁচাতে এসে ভাই জখম

যশোর: যশোরের শংকরপুরে চিহ্নিত সন্ত্রাসীদের হাতে আফজাল হোসেন (২৮) নামে এক নির্মাণ শ্রমিক খুন হয়েছেন। তখন সন্ত্রাসীদের হাত থেকে আফজালকে বাঁচাতে গিয়ে জখম তাঁর ছোটো ভাই উজ্জল।

রোববার (২৯ মে) রাত ৮টার দিকে শংকরপুর চাতাল মোড়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আফজাল হোসেন ওই এলাকার সোলাইমান হোসেনের ছেলে।

পুলিশ জানায়, যশোরের কোল্ড স্টোর মোড় এলাকার সুজনসহ চাতালের মোড় এলাকার কয়েকজন চিহ্নিত সন্ত্রাসীর সঙ্গে আফজালের পূর্ব শত্রুতা ছিল। রোববার রাত ৮টার দিকে আফজাল স্থানীয় মোড়ে দুধ কিনতে এলে সুজনসহ অজ্ঞাত ৭-৮ জন সন্ত্রাসী তাঁর গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। এ সময় চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করা হয়। তখন ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা দেখে তাকে বাঁচাতে গিয়ে ছোট ভাই উজ্জলকেও হত্যার চেষ্টা করে। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।  

এদিকে, হত্যাকাণ্ডের ঘটনায় রাতেই থানার কয়েকটি টিম ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে। ঘটনায় করা জড়িত এবং কেন এই হত্যাকাণ্ড এই প্রশ্নের প্রাথমিক উত্তর খুঁজতে নিহতের স্বজন ও এলাকাবাসীর সঙ্গে কথা বলেছে পুলিশ।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুজ্জামান ও এসআই তাপস কুমার জানান, ঘটনায় কারা জড়িত শনাক্ত করার কাজ চলছে। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলা হয়েছে। জড়িত কয়েক জনের নামও পুলিশের হাতে এসেছে। এছাড়া পরিবারের পক্ষে অভিযোগ পেলেই আটক অভিযান চলবে। তবে প্রাথমিক যে তথ্য উপাত্ত পাওয়া গেছে সেগুলো কাজ চলছে। কয়েকটি টিম ইতোমধ্যে মাঠে নেমেছে। ওই এলাকায় টহল বাড়ানো হয়েছে। চিহ্নিত-দাগি সন্ত্রাসীদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২৩০৮ ঘণ্টা, মে ২৯, ২০২২
ইউজি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।