ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

মাদারীপুরে মোটরসাইকেলের ধাক্কায় রিকশাচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, মে ২৮, ২০২২
মাদারীপুরে মোটরসাইকেলের ধাক্কায় রিকশাচালক নিহত

মাদারীপুর: মাদারীপুরে মোটরসাইকেলের ধাক্কায় মজিবুর ফকির (৫০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা দুই আরোহী।

 

শুক্রবার (২৭ মে) রাত ৯টার দিকে শহরের পাকদী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মজিবুর ফকির পৌরসভার থানতলী এলাকার ভাষাই ফকিরের ছেলে।

জানা গেছে, সন্ধ্যায় রিকশা নিয়ে বাসা থেকে বের হন চালক মজিবুর। যাত্রী পাওয়ার উদ্দেশে শহরের প্রধান সড়ক হয়ে রিকশা চালিয়ে ইটেরপুলের দিকে আসছিলেন তিনি। পথে পাকদী এলাকার ট্রাক স্ট্যান্ডের দিকে গেলে মোস্তফাপুর থেকে ছেড়ে আসা বেপরোয়ার গতির একটি মোটরসাইকেল পেছন থেকে রিকশাটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা চালক আব্দুলাহ, আরোহী রবিউল ও রিকশাচালক মজিবুর গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মজিবুরকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর দুইজনকে ফরিদপুর মেডিক্যালে পাঠানো হয়েছে।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মশিউর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে হাসপাতালে নিয়ে আসার পথেই মারা যান রিকশাচালক মজিবুর রহমান। এছাড়া আহত অপর দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিক্যালে পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত মজিবুর ফকিরের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa